আজকের তারিখ- Sun-19-05-2024

চিলমারীতে মুক্তিযোদ্ধার উপর হামলা ॥ থানায় মামলা, আটক-১

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে এক বীরমুক্তিযোদ্ধাকে দা দিয়ে কুপিয়ে আহত করেছেন তার প্রতিবেশি। মুক্তিযোদ্ধা বাহাল উদ্দিনকে গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। থানায় মামলা দায়ের, আটক- ১।
উপজেলার শামছপাড়া টিএনটি এলাকার বীর মুুক্তিযোদ্ধা বাহাল উদ্দিনের সাথে প্রতিবেশি সাজু মিয়ার রাস্তা ও জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরত চলে আসছিল। ইতিপূর্বে জমি সংক্রান্ত ও রাস্তা নিয়ে বেশ কয়েকবার সংঘর্ষ এবং বৈঠক হয়েছিল। গত বৃহস্পতিবার বিকেলে মুক্তিযোদ্ধা বাহাল উদ্দিন ও তার ভাই বাড়ির সীমানায় বেড়া দিতে গেলে বাঁধা প্রদান করেন সাজু মিয়ার স্ত্রী কনা বেগম। এসময় বাঁধা না মানায় বাহাল উদ্দিনের হাতে কামড়ে ধরে কনা বেগম। অনেক কষ্টে নিজেকে রক্ষা করে বলে জানান বাহাল উদ্দিন। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় সাজু মিয়াও। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে সাজু মিয়ার সহযোগীতায় তার স্ত্রী কনা বেগম দা দিয়ে মুক্তিযোদ্ধা বাহাল উদ্দিনের মাথায় কোপ মারলে মাটিতে লুটিয়ে পড়েন বলে জানান তার ভাই বজরুল ইসলাম। এসময় তাদের চিৎকারে আশপাশের মানুষজন ছুটে আসে এবং দ্রুত বাহাল উদ্দিনকে চিলমারী হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে রাতেই বাহাল উদ্দিনকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে মুক্তিযোদ্ধা পরিবারও মারাত্বক আহত করেন সাজু মিয়াকে। বীর মুক্তিযোদ্ধা বাহাল উদ্দিনের স্ত্রী বলেন, ঘটনার দিন বৃহস্পতিবার নিরাপত্তার জন্য আমার স্বামী ও তার ভাই আমাদের সীমানায় বেড়া দিতে গেলে সাজুর স্ত্রী অকথ্য ভাষার গালি দেয় এবং হঠাতেই হামলা করে দা দিয়ে মাথায় কোপ মারে, এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন, পরে আশপাশের মানুষের সহযোগীতায় তাকে হাসপাতালে নেয়া হয়। অপরদিকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি অভিযুক্ত সাজু মিয়া জানান, পূর্ব শত্রুতার জের ধরে তারা আমার উপর হামলা চালায় এবং তারা আমাদেরকে সব সময় ক্ষমতার ভয় দেখায়। এর আগে বাহাল উদ্দিনের পরিবার আমার মাথা ফাঁটিয়ে দিয়েছিল। সে সময় থানা মামলা নেয়নি। সমাজে বহুবার বিচার সালিশও হয়েছিল। কিন্তু বাহাল উদ্দিন কোনকিছুর তোয়াক্কা করেননি। ঘটনার পরদিন শুক্রবার বীর মুক্তিযোদ্ধার স্ত্রী মমতাজ বেগম বাদি হয়ে চিলমারী মডেল থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং-১১। চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন, ঘটনাকে কেন্দ্র করে একটি মামলা হয়েছে এবং ঘটনার দিন খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে কনা বেগম নামে ১জন নারীকে আটক করা হয়। পরে শুক্রবার তাকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )